Bangabandhu Shishu Kishore Mela

২৫ ডিসেম্বর ২০১৬ তারিখে অনুষ্ঠিত সম্মেলনের মধ্য দিয়ে বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার ১০১ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় কাযনির্বাহী কমিটি ঘোষনা করা হয়েছে।

কেন্দ্রীয় কার্যালয়ে বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার পরিচালক মহীউদ্দিন মানু এই কমিটি ঘোষনা করেন্।

উল্লেখ্য, গত ২৫ ডিসেম্বর-২০১৬ বাংলাদেশ শিশু একাডেমীতে জাতীয় শিশু কিশোর সংগঠন বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার জাতীয় সম্মেলন অনুষ্ঠিত হয়।সম্মেলনের শুভ উদ্বোধন করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য্ ও বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার উপদেষ্টা ড. আ আ ম স আরেফিন সিদ্দিক।

 

কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান ইকবাল সোবহান চৌধুরীর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী জনাব আসাদুজ্জামান খান কামাল। অনুষ্ঠানে বক্তব্য রাখেন বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার প্রধান পৃষ্ঠপোষক মীর মোশাররফ হোসেন পাকবীর, উপদেষ্টা জহীর কাজী, প্রকৌশলী আবদুস সোবহান, খ ম হারূন ও পরিচালক মহীউদ্দিন মানু।এবারের জাতীয় সম্মেলনে সারাদেশ থেকে প্রায় দুই সহস্রাধিক প্রতিনিধি অংশ নেন।

দিনব্যাপী সম্মেলনের নানা কর্মসূচী শেষে ৫ সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশন (২০১৬-২০১৮) সালের কেন্দ্রীয় কার্যকরী কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষনা করেন। আজ ১০১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করা হলো।

Leave a Comment

Your email address will not be published.