Bangabandhu Shishu Kishore Mela

বিএসকে মেলা রিপোর্ট : দি ডেইলি অবজাভার, কিশোর বাংলা ও বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা পরিবার মাননীয় প্রধানমন্ত্রী জন্মদিন পালন করে। পুরস্কার বিতরণ করেন ইকবাল সোবহান চৌধুরী।
——————————————————————–
গত ২৮ সেপ্টেম্বর ছিল মাননীয় প্রধানমন্ত্রীর ৭৫তম জন্মদিন। দিনটি পালন উপলক্ষ্যে দি ডেইলি অবজারভার, কিশোর বাংলা ও বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা পরিবার যৌথভাবে অনুষ্ঠানের আয়োজন করে। মতিঝিলস্থ ডেইলি অবজারভার মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানের মধ্যে ছিল দোয়া মাহফিল, প্রধানমন্ত্রীর কর্মময় জীবন নিয়ে আলোচনা, শিশুদের নিয়ে প্রধানমন্ত্রীর জন্মদিনের কেক কাটা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান।


প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় প্রধানমন্ত্রীর আস্থাভাজন, সাংবাদিক সমাজের অভিভাবক, দি ডেইলি অবজারভারের সম্পাদক, ডিবিসি চ্যানেলের চেয়ারম্যান, প্রধানমন্ত্রীর সাবেক তথ্য উপদেষ্টা ও বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার প্রধান উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দি ডেইলি অবজারভারের পরিচালক, কিশোর বাংলার সম্পাদক ও কেন্দ্রীয় বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার প্রধান পৃষ্ঠপোষক মীর মোশাররেফ হোসেন পাকবীর, স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শব্দ সৈনিক মনোরঞ্জন ঘোষাল, বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার পরিচালক মহীউদ্দিন মানু, চিত্রশিল্পী জাহিদ মোস্তফা, চিত্রশিল্পী আবদুল মান্নান, কিশোর বাংলার নির্বাহী সম্পাদক কৌশিক আহমেদ।
অনুষ্ঠানে দি ডেইলি অবজাভার, কিশোর বাংলা ও বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা পরিবার কেন্দ্রীয়, জেলা ও মহানগরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
কেন্দ্র্রীয় মেলার সাধারণ সম্পাদক ইয়াছিন মোহাম্মদের পরিচালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার সভাপতি মিয়া মনসফ।


অনুষ্ঠানে বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা আয়োজিত অনলাইন চিত্রাংকন প্রতিযোগিতায় বিজয়ীদের পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি ইকবাল সোবহান চৌধুরী।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *