Bangabandhu Shishu Kishore Mela

জাতীয় শিশু কিশোর সংগঠন বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা পটিয়া শাখার নবনির্বাচিত নেতৃবৃন্দের পরিচিতি অনুষ্ঠানে সংগঠনকে শক্তিশালী করতে উপজেলার প্রতিটি ইউনিয়নে সংগঠন গড়ে তোলার আহবান জানিয়েছেন চট্রগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ও বিজিএমই এর সাবেক সহ-সভাপতি আলহাজ মোহাম্মদ নাসির।
প্রধান অতিথির ভাষণে তিনি বলেন, বাংলাদেশের বর্তমান সময়ের প্রধানতম জাতির জনকের নামে এই শিশু সংগঠনকে তৃণমূলে ছড়িয়ে দিতে হবে। যাতে নতুন প্রজন্ম এই সংগঠনের সেবা পেতে পারে।
তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর আদর্শ ছড়িয়ে দিয়ে নতুন প্রজন্মকে আগামী দিনের সুনাগরিক হিসেবে গড়ে তুলতে হবে।
গত ৯ জানুয়ারী উপজেলা সদরে বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার পটিয়া উপজেলার নবনির্বাচিত কমিটির পরিচিত সভায় বক্তব্যদানকালে উপরোক্ত বক্তব্য রাখেন।
পটিয়া উপজেলা শাখার নবগঠিত কমিটিরা সভাপতি এস এম পারভেজের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক নাসিরউদ্দিন, বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা দক্ষিন জেলার সভাপতি আলমগীর তালুকদার, সাধারণ সম্পাদক লায়ন সাবের আহমেদ সহ অন্যান্য নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। অনুষ্ঠানটি পরিচালনা করেন নবগঠিত কমিটির সাধারণ সম্পাদক মোহাম্মদ মোবাশ্বের।
জনাব নাসির আরো বলেন, একটি রাজনৈতিক নেতা হওয়া যত সহজ শিশু সংগঠক হওয়া অত সহজ নয়। তিনি দায়িত্বপ্রাপ্ত নেতা কর্মীদের নীতি নৈতিকতা মেনে চলে সংগঠনের জন্য কাজ করার আহবান জানান।
আলোচনা অনুষ্ঠান শেষে পটিয়া উপজেলার নবনির্বাচিত নেতৃবৃন্দের হাতে ফুল তুলে দিয়ে বরণ করে নেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *