Bangabandhu Shishu Kishore Mela

মুজিব বর্ষে টাঙ্গাইল ও সুনামগঞ্জে বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার ব্যাপক প্রস্তুতি
—————————————————————————–
আগামী ১৭ ই মার্চ জাতির পিতার জন্মদিনে ২৭ তম জাতীয় শিশু দিবস উপলক্ষে সারাদেশে ব্যাপক প্রস্তুতির অংশ হিসেবে টাঙ্গাইল ও সুনামগঞ্ঝে চলছে ব্যাপক প্রস্তুতি। জাতীয় সাংস্কৃতিক প্রতিযোগিতা ও মুজিব বর্ষের প্রস্তুতি সমান্তরাল ভাবে চলছে এ দুটি জেলায়।

টাঙ্গাইল জেলা
————–
টাঙ্গাইল জেলা শাখা আগামী ১৭ মার্চ ২৭তম জাতীয় শিশু দিবস উপলক্ষে ব্যাপক কর্মসূচি নেয়া হয়েছে। সকালে র ্যালী ও কেক কাটার মধ্য দিয়ে
দিনের কর্মসূচি শুরু হবে। অনুষ্ঠানের উদ্বোধন করবেন টাঙ্গাইল সদর আসনের এমপি জনাব ছানোয়ার হোসেন।
আগামী ২৭ মার্চ করোনেশন ড্রামাটিক ক্লাবে অনুষ্ঠিত হবে জাতীয় সাংস্কৃতিক প্রতিযোগিতা জেলা পর্যায়ের বাছাই পর্ব। জেলার সভাপতি আবুল কালাম বীর বিক্রম ও সাধারণ সম্পাদক সুমন মেহেদী জানিয়েছেন, তাদের নেতা কর্মীরা মুজিব বর্ষ পালনের লক্ষ্যে অক্লান্ত পরিশ্রম করছে।

সুনামগঞ্জ জেলা
—————-
আগামী ১৭ মার্চ ২০২০ বাঙ্গালী জাতির মহান স্থপতি ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর জন্মদিন ও মুজিব শতবর্ষ উপলক্ষ্যে বঙ্গবন্ধু শিশু কিশোরমেলা, সুনামগঞ্জ জেলা শাখার উদ্যোগে বিশেষ কর্মসূচি গ্রহণ করা হয়েছে। অনুষ্ঠানসূচি নিম্নরূপঃ- সকাল-১০:০০ ঘটিকায় আনন্দর ্যালী, সন্ধ্যা-৬:০০ ঘটিকায় বঙ্গবন্ধুর বর্নাঢ্য জীবনের উপর আলোচনা সভা ও কেক কাটা; স্থান-রমিজ বিপনিস্থ আওয়ামীলীগ দলীয় কার্যালয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জনাব নুরুল হুদা মুকুট, সিনিয়র সহ-সভাপতি, বাংলাদেশ আওয়ামীলীগ, সুনামগঞ্জ জেলা শাখা ও চেয়ারম্যান, জেলা পরিষদ, সুনামগঞ্জ। আরও উপস্থিত থাকবেন যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, শ্রমীকলীগ, কৃষকলীগ, ছাত্রলীগ এর নেতৃবৃন্দ।

Leave a Comment

Your email address will not be published.