Bangabandhu Shishu Kishore Mela

শত বর্ষে শত কন্ঠে জাতির পিতার গানের আয়োজন মৌলভীবাজার বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার। ময়মনসিংহ জেলা ও মহানগরে বাছাই প্রতিযোগিতার ব্যাপক প্রস্তুতি

আরা মাত্র ১১ দিন। জাতিরপিতার জন্মশত বর্ষ পালন করবে জাতি। ২৭তম জাতীয় শিশু দিবসে বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা আয়োজন করবে জাতীয় সাংস্কৃতিক প্রতিযোগিতার বাছাই পর্ব। বছরের শুরুতেই সারাদেশের শাখাসমূহে ব্যাপক প্রস্তুতি শুরু হয়ে গেছে। চলছে প্রতিযোগিতায় অংশগ্রহনের নাম নিবন্ধনের কাজ। জেলা ও থানা পর্যায়ের নেতা কর্মীরা তাদের প্রচার কাজ চালাচ্ছেন দিনরাত। সাপ্তাহিক বন্ধের দিনে নেতা কর্মীদের ব্যস্ততা দেখার মতো। শিশু একাডেমিসহ বিভিন্ন প্রতিষ্ঠানে প্রচারে কার্যক্রম চলছে। মার্চের প্রথম সপ্তাহ থেকে বাছাই প্রতিযোগিতা আয়োজনের কথা থাকলেও এবছর প্রতিযোগীর সংখ্যা বেশী হবার কারণে নিবন্ধনের কাজ শেষ করা যায়নি। ফলে মাসের তৃতীয় সপ্তাহ থেকে বাছাই প্রতিযোগিতা শুরু হচ্ছে।
আগামী ১৩ মার্চ চট্টগ্রাম মহানগর আয়োজিত বাছাই প্রতিযোগিতা আয়োজনের মধ্য দিয়ে জেলা পর্যায়ে জাতীয় সাংস্কৃতিক প্রতিযোগিতার বাছাই পর্বে কাজ শুরু হয়ে যাবে। আশা করি মার্চের মধ্যে বাছাই প্রতিযোগিতার কাজ শেষ হবে।

মৌলভীবাজার জেলা
——————–
মৌলভীবাজার জেলা শাখা জাতিরপিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ১৭ই মার্চ শহীদ মিনারে শত বর্ষে শত শিশুর কন্ঠে বঙ্গবন্ধুর গানের অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এই আয়োজন একটি প্রশংসনীয় উদ্যোগ।

ময়মনসিংহ জেলা
——————
বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা ময়মনসিংহ জেলা ও মহানগর আয়োজিত বাছাই প্রতিযোগিতা উদ্বোধন করবেন ময়মনসিংহ সিটি কর্পোরেশন এর মাননীয় মেয়র মোঃ ইকরামুল হক টিটু মহোদয় ও জেলা আওয়ামীলীগ এর সভাপতি এডভোকেট জহিরুল হক খোকা মহোদয় ও সাধারণ সম্পাদক এড মোয়াজ্জেম হোসেন বাবুল মহোদয়।

Leave a Comment

Your email address will not be published.