Bangabandhu Shishu Kishore Mela

একুশে পদক ২০২৩ বিজয়ী দুই উপদেষ্টা ড. মনোরঞ্জন ঘোষাল ও প্রয়াত অ্যাডভোকেট মঞ্জুরুল ইমামকে সংবর্ধনা দিয়েছে বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা।
মঙ্গলবার ঢাকা অফিসার্স ক্লাবে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন।
স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শব্দসৈনিক ও বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা ড. মনোরঞ্জন ঘোষাল সংগীতে এবং বিশিষ্ট রাজনীতিবিদ, খুলনা জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি, খুলনা জেলা ও মহানগর বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার প্রতিষ্ঠাতা উপদেষ্টা প্রয়াত অ্যাড. মঞ্জুরুল ইমাম (মরণোত্তর) রাজনীতিতে একুশে পদক ২০২৩ লাভ করেন।
বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার প্রধান উপদেষ্টা, প্রধানমন্ত্রীর সাবেক তথ্য উপদেষ্টা ও দ্যা ডেইলি অবজারভারের সম্পাদক ইকবাল সোবহান চৌধুরী, দ্যা ডেইলি অবজারভারের উদ্যোক্তা পরিচালক, কিশোর বাংলার সম্পাদক, মোহাম্মদী গ্রুপ অব কোম্পানীজের চেয়ারম্যান ও বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার প্রধান পৃষ্ঠপোষক মীর মোশাররেফ হোসেন, সংগঠনের উপদেষ্টা মেজবাহ উদ্দিন, মোল্লা মোহাম্মদ আবু কাউসার, ডা. এহসানুল কবির জগলুল, হারুন রশিদ আজাদ, লায়ন আলহাজ্ব মোহাম্মদ ইমরান, সাধারণ সম্পাদক সাইফুল ইসলামসহ সংগঠনের সারাদেশের নেতাকর্মীরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার সভাপতি ইয়াছিন মোহাম্মদ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।
সংগঠনের পক্ষ থেকে ড. মনোরঞ্জন ঘোষাল ও প্রয়াত অ্যাড. মঞ্জুরুল ইমামের ছেলে আব্দুল্লাহ আল মামুন জামির হাতে ক্রেস্ট ও সম্মাননা স্মারক তুলে দেয়া হয়।
গুণীজন সংবর্ধনা উপলক্ষে একটি স্মারকগ্রন্থ প্রকাশ করা হয়।
সম্মাননা শেষে ইফতারের আয়োজন করা হয়।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *